| |

Ad

নেত্রকোনায় কিডনি রোগে আক্রান্ত শিশুকে বাঁচাতে একঝাক তরুন

আপডেটঃ ৩:১৩ অপরাহ্ণ | মে ১৯, ২০১৯

আব্দুর রহমান, নেত্রকোনা প্রতিনিধিঃ

কিডনি রোগে আক্রান্ত শিশু মোস্তাকিমকে বাঁচাতে এগিয়ে এসেছে নেত্রকোনার একঝাক তরুন। গত প্রায় একমাস ধরে জেলা শহরের বিভিন্ন দোকান পাট, সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে মোস্তাকিমের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়ায় জেলা ছাত্রলীগ নেতা সোবায়েল আহম্মেদ। এতে তার সাথে যুক্তহন একদল তরুন যুবক। তারা শহরের বিভিন্ন এলাকায় ও সরকারী বেসরকারী প্রতিষ্ঠান থেকে প্রায় ১ লাখ ১৫ হাজার টাকা কালেকশান করেন। 

আর এই টাকা রবিবার দুপুরে জেলা প্রশাসক মোঃ মঈনউল ইসলাম আনুষ্ঠানিক ভাবে শিশুটির বাবা মায়ের কাছে হস্থান্তর করেন। এ সময় তাদের হাতে নগদ ৭০ হাজার ও ৪৫ হাজার টাকা ব্যায়ে একটি অটো রিকশা প্রদান করা হয়।

এ সময় জেলা মহিলা লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দিনা, ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সোবায়েল আহম্মেদ খান, ছাত্রলীগ কর্মী মুন্না,রাকিব, ইব্রাহীম আহম্মেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সদর উপজেলার দক্ষিন বিশিউড়া ইউনিয়নের দিনমজুর ইমন মিয়ার দুবছরের শিশু সন্তান মোস্তাকিম দীর্ঘদিন ধরেই কিডনি রোগে আক্রন্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এমন খবর পেয়ে তাকে বাঁচাতে এগিয়ে আসে বেশকজন তরুন যুবক। এতে সার্বিক সহযোগীতা করেন ছাত্রলীগ নেতা সোবায়েল আহাম্মদ খান।