| |

Ad

অস্ট্রেলিয়ার জন্য স্বস্তির খবর

আপডেটঃ ১২:৪৭ অপরাহ্ণ | মে ২৩, ২০১৯

বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে বড় দুশ্চিন্তা ডেকে আনে অস্ট্রেলিয়া। ম্যাচে আন্দ্রে রাসেলের একটি বাউন্সারে মাথায় শক্ত আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয় ওপেনার উসমান খাজাকে। স্বস্তির খবর হলো, বড় কোনো বিপদ ঘটেনি এই ব্যাটসম্যানের।

ঘটনাটি ঘটে ম্যাচের দ্বিতীয় ইনিংসে, অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ে নামার পর। ইনিংসের দ্বিতীয় ওভারে আন্দ্রে রাসেলের করা বাউন্সার আঘাত হানে খাজার হেলমেটে। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন পিচে।

প্রাথমিকভাবে এটিকে হালকা মনে হলেও ততোটা হালকা ছিলো না আঘাতটি। যে কারণে ড্রেসিংরুমে নিয়ে প্রাথমিক চিকিৎসা যথেষ্ট হয়নি ব্যথা উপশম করতে। তাই বাধ্য হয়েই চোয়ালের স্ক্যান করতে খাজাকে নেয়া হয় হাসপাতালে।

বুধবার বিকেলে (যুক্তরাজ্য সময়) খাজার চোয়াল স্ক্যান করে বড় কোনো বিপদের আলামত পাওয়া যায়নি। হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অজি ওপেনার। শনিবার ইংল্যান্ডের বিপক্ষে পরের প্রস্তুতি ম্যাচেও তিনি খেলতে পারবেন বলে আশা করা হচ্ছে।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মূল মিশন শুরু হচ্ছে ১ জুন থেকে। এদিন আফগানিস্তানের বিপক্ষে টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে অ্যারোন ফিঞ্চের দল।