| |

Ad

জামালপুরে সাংবাদিকের লাশ উদ্ধার

আপডেটঃ ৩:৪৭ অপরাহ্ণ | মে ২৩, ২০১৯

অনলাইন নিউজপোর্টাল প্রিয়ডটকমের সহ-সম্পাদক ইহসান ইবনে মিজান ওরফে ফাগুন (২৭) অজ্ঞাত দুর্বৃত্তদের হাতে নিহত হয়েছেন। মঙ্গলবার গভীররাতে রেলওয়ে পুলিশ জামালপুরের সদর উপজেলার রানাগাছা মধ্যপাড়া রেললাইনের পাশে তার লাশ উদ্ধার করেছে।

নিহত ইহসান ইবনে মিজান শেরপুর শহরের চকবাজার এলাকার এনটিভির সাংবাদিক কাকন রেজার ছেলে।

জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে রানাগাছা মধ্যপাড়া এলাকায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশের মাথার বাম পাশে ভারি কিছু দিয়ে আঘাত করায় মাথা থেতলে মগজ বেরিয়ে গেছে। পরে লাশের ময়না তদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে দাফনের উদ্যোগ নেয়া হয়। পরে তার পরিচয় জানা যায়।

নিহত ইহসান ইবনে মিজানের বাবা কাকন রেজা জানান, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় মোবাইলে ফোনে মিজানের সঙ্গে তার শেষ কথা হয়। মিজান তাকে জানিয়েছিল- বাসযোগে ঢাকা থেকে শেরপুরের উদ্দেশে রওনা দিয়েছে। এরপর রাতে আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার রাত ও বুধবার বিভিন্ন স্থানে খোঁজাখুজির পরও সন্ধান তার মেলেনি। মঙ্গলবার রাতে জামালপুরের সদর উপজেলার রানাগাছা থেকে রেল পুলিশের উদ্ধার করা লাশ মিজানের বলে সনাক্ত করেন তিনি।

কাকন রেজা বলেন, মিজানের সঙ্গে কারো শত্রুতা নেই। কী কারণে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে, তা তার জানা নেই। জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ মো.  সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।