| |

Ad

ছাত্রনেতার ব্যাতিক্রমী উদ্যোগ নেত্রকোনায় পথ শিশুদের নিয়ে ইফতার

আপডেটঃ ২:২০ অপরাহ্ণ | মে ২৬, ২০১৯

আব্দুর রহমান, নেত্রকোনা প্রতিনিধি

সমাজের পিছিয়ে পড়া, অনগ্রসর, সুবিধা বঞ্চিত, পথ শিশুদের নিয়ে নেত্রকোনায় প্রথমবারের মতো দোয়া ও ইফতার মাহফিল করলেন নেত্রকোনা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান। তার এই মহতি উদ্যোগ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে ছড়িয়ে পড়লে সচেতন মহল ও সাবেক ছাত্রনেতারা তার এই ধরনের উদ্যোগের ব্যাপক প্রশংসা করেন।

নেত্রকোনা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খানের সাথে এ ব্যাপারে কথা বললে তিনি বলেন, বর্তমান প্রেক্ষাপটে ছাত্রনেতা বললেই আমাদের সকলের সামনে একটি নেতিবাচক প্রতিচ্ছবি ভেসে উঠে। ছাত্রনেতা মানেই ছাত্রদের স্বার্থ সংরক্ষণ না করে চাঁদাবাজী, টেন্ডারবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে নিজের আখের ঘুছানো।

আমি এই প্রচলিত ধারণা থেকে নতুন প্রজন্মের ছাত্রনেতাদেরকে বের করে আনতে এবং ছাত্রনেতাদের হারানো ভাবমূর্তি ফিরিয়ে আনতেই এই ধরনের ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেছি। ঐতিহাসিক মোক্তার পাড়া মাঠের মুক্ত মঞ্চে শনিবার পথ শিশুদের নিয়ে ইফতার

মাহফিলে অন্যান্য ছাত্রনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম খান শুভ্র, ওবায়দুর রহমান, মেহেদী হাসান মুন্না, মোঃ ইব্রাহীম, মোঃ করীম, সৈয়দ আল রাকিব, সাইফুল ইসলাম লালন, তানভীর হোসেন বাঁধন, জাহিদ হাসান প্রান্ত, জাহিদুল হাসান জিকু, সৈকত পুরকায়স্ত, সাদ সাদেক ও ধ্রুব প্রমুখ।