| |

Ad

সৈয়দ আশরাফুল ইসলামের স্মরনসভায় কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ত্যাগ, সততা, নিষ্ঠা ও আদর্শিক রাজনীতির মধ্য দিয়ে সৈয়দ আশরাফুল ইসলাম ইতিহাস সৃষ্টি করে গেছেন

আপডেটঃ ১:৫২ অপরাহ্ণ | মে ২৭, ২০১৯

বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক , জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্যপুত্র, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিস্বস্ত সহচর সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্মরন সভা, দোয়া ও ইফতার মাহফিলে কৃষিমন্ত্রী ও আওয়ামীলীগের কেন্দ্রিয় সভাপতিমন্ডলীর সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক এম.পি বলেছেন, ত্যাগ, সততা, নিষ্ঠা, ও আদর্শিক রাজনীতির মধ্য দিয়ে সৈয়দ আশরাফুল ইলাম ইতিহাস সৃষ্টি করে গেছেন।

তিনি বলেন, আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম সৈয়দ আশরাফুল ইসলাম রাজনৈতিতে সততা, নিষ্ঠা, আদর্শ, ত্যাগের ইতিহাস সৃষ্টি করে গেছেন আজকে দলের জন্য বিশেষ প্রয়োজন দেখা দিয়েছে। তার আদর্শকে মনে প্রাণে ধারণ করে আওয়ামীলীগকে আরো সাংগঠনিক ভাবে শক্তিশালি করার জন্য আওয়ামীলীগের দলীয় নেতা কর্মিদের নিরলস ভাবে কাজ করে যাওয়ার আহবান জানিয়েছেন।

তিনি ২৬মে বিকালে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ আয়োজিত সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। ময়মনসিংহ সার্কিট হাউজস্থ জেলা মহিলা ক্রীড়া সংস্থা ময়দানে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. মোঃ মিসবাহ উদ্দিন সিরাজ, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, সাবেক মন্ত্রী মির্জা আজম এম.পি, সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সদস্য মারুফা আক্তার পপি, স্বাধিনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডাঃ এম.এ আজিজ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র মোঃ ইকরামুল হক টিটু প্রমূখ।

সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণ, দোয়া ও ইফতার অনুষ্ঠানটি পরিচালনা করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। অনুষ্ঠানে সমাজকল্যান প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, এডভোকেট মোসলেম উদ্দিন এমপি, আনোয়য়ারুল আবেদীন খান তুহিন এমপি, জুয়েল আরেং এমপি, মনিরা সুলতানা মনি এমপি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট কবির উদ্দিন ভুইয়া, আলহাজ্ব আমিনুল হক শামীম সিআইপি, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা যুবলীগের আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

কৃষিমন্ত্রী আরো বলেন, সৈয়দ আশরাফ এর অনুপস্থিতিতে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তার পূরণ হবার নয়। তিনি সমসাময়িক রাজনৈতি ও বিশ্ব রাজনৈতি নিয়ে কাজ করেছেন। যার ফলশ্রুতিতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ দেশ বিদেশে সুনাম কুড়িয়েছে। তার আদর্শকে অনুস্মরণ করে দলকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে সাড়ে ছয় শত নেতাকর্মীদের জন্য ইফতারির ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সহ অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।