| |

Ad

দুর্গাপুরে বিক্রি হচ্ছে নিষিদ্ধ ভোগ্যপন্য

আপডেটঃ ১:৫৪ অপরাহ্ণ | মে ২৭, ২০১৯

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

জেলার দুর্গাপুর উপজেলা সদর সহ বিভিন্ন হাট বাজার গুলোতে হাই কোর্টের নিষেদ থাকা সত্বেও আসন্ন ঈদ কে সামনে রেখে বিক্রি হচ্ছে নিষিদ্ধ ভোগ্যপন্য।  

এ নিয়ে রোববার বিকেলে পৌরসভার বিভিন্ন মুদি দোকান গুলোতে নিষিদ্ধ রূপচান্দা ও তীর  ব্র্যান্ডের সরিষার তেল, সান ব্র্যান্ডের চিপস, প্রাণের লাচ্ছা সেমাই, প্রান ও এসিআইয়ের গুড়ো মসলা, ডুডলি ব্র্যান্ডের নুডলস ইত্যাদি পন্য গুলো সাধারণ ক্রেতাদের কাছে সু-কৌশলে বিক্রি করতে দেখা গেছে।
 ছবি তুলতে গেলেই সাংবাদিক ভেবে মুখ ফিরিয়েও নিচ্ছেন অনেক মুদি ব্যবসায়ী। নাম প্রকামে অনিচ্ছুক এক মুদি দোকানী বলেন, ঈদকে সামনে রেখে ব্যাংকের ঋণ নিয়ে দোকানে মাল তুলেছিলাম, মহামান্য আদালত ৫২টি পন্য নিষিদ্ধ করেছেন, কিন্তু কোম্পানী গুলো তাদের দেয়া মাল এখন ফেরত না নেয়ায় আমরা বিপাকে পড়েছি, তাই অন্তত লোকসানের হাত থেকে বাঁচার আশার আমাদের কাছে থাকা কিছু পন্য বিক্রি করতে বাধ্য হচ্ছি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তোফায়েল আহমেদ বলেন, রমজানের শুরু থেকেই উপজেলায় ভোগ্যপন্য সহ বিভিন্ন বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। তবে ইদের আগেই এ উপজেলা থেকে হাইকোর্টের নিষিদ্ধ ৫২টি পন্য তুলতে কাউকে ছাড় দেয়া হবে না।