| |

Ad

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে এই প্রথম সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ ১২:৫০ অপরাহ্ণ | মে ৩০, ২০১৯

স্টাফ রিপোর্টার

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ময়মনসিংহের ইতিহাসে এই প্রথম সাংবাদিকদের সম্মানে শহরের অনুভব কমিউনিটি সেন্টারে ২৯ মে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এডভোকেট জহিরুল হক খোকা‘র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু।

ইফতার মাহফিলে ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ¦ শেখ মহিউদ্দিন আহমেদ, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রবিন সাংবাদিক আলহাজ¦ মো: আতাউল করিম খোকন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আলহাজ¦ মো: বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি আলহাজ¦ মো: মোশাররফ হোসেন, সিনিয়র সাংবাদিক মো: নিয়ামুল কবির সজল, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায়, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি একেএম ফকরুল আলম বাপ্পী চৌধুরী, যুগ্ন সাধারন সম্পাদক সুমন ভৌমিক ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে সাংবাদিকদের সম্মানে ইফতারের আয়োজন করায় জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে ধণ্যবাদ জানান।

এ সময় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট ফরিদ আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, এম এ কুদ্দুছ, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফখরুল, শ্রম বিষয়ক সম্পাদক এডভোকেট আবু বকর সিদ্দিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর ভাষার বাসানী, ময়মনসিংহ জেলা যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহ শওকতহ উসমান লিটন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ময়মনসিংহের ইতিহাসে এই প্রথম একটি রাজনৈতিক দল সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে। তিনি আরো বলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতি বছর সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হবে। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে সমাজের প্রথিকৃৎ সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছে এটি একটি মহতি উদ্যোগ।

মেয়র সেজন্য জেলা আওয়ামীলীগকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ভবিষ্যতেও যাতে সাংবাদিকদের সম্মানা দিতে পারি সেই চেষ্টা করব। তিনি সাংবাদিকদেরকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আলহাজ¦ জহিরুল হক খোকা বলেন, আওয়ামীলীগের মত একটি বৃহৎ দল ময়মনসিংহের সাংবাদিকদের সম্মান জানিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে।

তিনি বলেন, ইফতার মাহফিলের মাধ্যমে সাংবাদিকদের সম্মানিত করে আমরা নিজেরাই সম্মানিত হয়েছি। তিনি আরো বলেন, এমন কর্মসুচী আগামীতেও অভ্যাহত রাখবে। বক্তব্য শেষে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এডভোকেট আবু বকর সিদ্দিক দোয়া পরিচালনা করেন। ইফতার মাহফিলে ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।