| |

Ad

শেষ বিসিএস দিচ্ছেন চঞ্চল চৌধুরী

আপডেটঃ ১:৫৯ অপরাহ্ণ | মে ৩০, ২০১৯

পড়া লেখা নিয়ে প্রচুর ব্যস্ততা তার। এইবার বিসিএস পরীক্ষায় না টিকলে আর বিসিএস ক্যাডার হওয়া হবে না। তাই শেষ প্রচেষ্টা চলছে। রিতিমতো তার কর্মকাণ্ড নিয়ে এলাকায় আলোচনার সৃষ্টি হয়েছে। রাঁস্তায়, ছাদে, গাছে, পথে-প্রান্তরে মানুষকে দেখিয়ে দেখিয়ে চিৎকার করে পড়ে সারাদিন। কেউ কেউ তাকে নিয়ে মজা করতে ছাড়ে না।

ঈদের একটি নাটকে এমনিই চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। নাটকটির নাম ‘বিসিএস বক্কর’। মিজানুর রহমান বেলালের রচিত নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আর এখানে তার বিপরীতে দেখা যাবে জাকিয়া বারী মমকে।

নাটকটিতে দেখা যাবে, পুরান ঢাকার ছেলে বক্কর। সে সন্ধ্যাকে ভালোবাসে। সন্ধ্যা এবার প্রথমবারের বিসিএস পরীক্ষা দিবে। সন্ধ্যার বাবার সাফ কথা। বিসিএস জামাই ছাড়া সন্ধ্যাকে বিয়ে দিবে না। সন্ধ্যাও বিসিএস ছেলে ছাড়া বিয়ে বা প্রেম করবে না।

তাই বক্কর বিসিএস পাশ করার জন্য জান কোরবানি দিয়ে পড়ে। শেষে বক্কর নাকি সন্ধ্যা পাশ করে বিসিএসে? দেখা যাবে ‘বিসিএস বক্কর’ নাটকে।

চঞ্চল-মম ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন শফিক খান দিলু. শিখা মৌ, মাহবুব আলম রশিদ খান প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘বিসিএস বক্কর’ নাটকটি আরটিভি চ্যানেলে ঈদের ৪র্থ দিন রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে।