শেষবারের মতো নিজেদের ঝালিয়ে নিচ্ছেন

0

খেলাধুলা সংবাদ :আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। এরপর মিরপুরে শুরু হয়ে যাবে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ধুন্ধুমার লড়াই। জিততে পারলেই এশিয়া কাপের ফাইনালের টিকিট পাবে বাংলাদেশ। আর ছিটকে যাবে পাকিস্তান ও বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। স্নায়ুক্ষয়ী এই ম্যাচ শুরুর আগে ইতোমধ্যে মাঠে চলে এসেছে দুই দলের খেলোয়াড়রা। ব্যাট বলের অনুশীলনে শেষবারের মতো নিজেদের ঝালিয়ে নিচ্ছেন মাশরাফির-আফ্রিদিরা।

সন্ধ্য সাড়ে ৭টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এই দুই মুখোমুখি হবে। তবে এ ম্যাচকে সামনে রেখে আড়াই ঘন্টা আগে মিরপুর শেরেবাংলায় পা রেখেছেন মাশরাফি-আফ্রিদিরা। বিকেল পাঁচটায় প্রথমে মাঠে ঢোকেন বাংলাদেশ দলের বোলিং কোচ রির্চাড হ্যালসল, ফিল্ডিং কোচ হিথ স্ট্রিক এবং ট্রেনার মারিও ভিল্লাভারায়ন। পরে শেরেবাংলার ইনডোরে ব্যাটিং অনুশীলন করতে যান উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরু হাসান সোহান এবং ডানহাতি টপঅর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান রুম্মান।

আর টিম বয়কে নিয়ে মাঠের মধ্যে ব্যাটিং অনুশীলনে দারুণ মগ্ন ছিলেন মুশফিকুর রহিম। বাংলাদেশ দলের ক্রিকেটাররা যখন ব্যাট-বলের অনুশীলনে ব্যস্ত, তখন পাকিস্তানের ব্যাটসম্যান শারজিল খান সেন্টার উইকেটে গিয়ে পিচটা ভালোভাবে পরখ করে নিলেন। পরে বাংলাদেশের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে অন্যান্য কোচিং স্টাফদের সঙ্গে পাকিস্তান বধের কৌশলও ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন।

এশিয়া কাপে ব্যাট হাতে খুব একটা ছন্দে নেই বাংলাদেশ দলের বাঁহাতি তরুণ ওপেনার সৌম্য সরকার। তাই বুধবার মিরপুরের ইনডোরে ব্যাটিং অনুশীলন শেষে কিছুটা সময় ধরে সেন্টার উইকেটে ব্যাটিং স্যাডো করলেন। যেন পাকিস্তানের বিপক্ষে ভালো ব্যাটিং করার জন্য সৌম্যর এই বাড়তি প্রস্তুতি। সন্ধ্যা সাতটায় টস করতে যাবেন দুই দলের অধিনায়ক।

 

Share.

About Author

Comments are closed.