| |

Ad

কিশোরী গণধর্ষণের অভিযোগে আটক ১

আপডেটঃ ৬:০২ অপরাহ্ণ | জানুয়ারি ২৭, ২০২০

কিশোরগঞ্জের ভৈরবে কিশোরী গণধর্ষণের অভিযোগে বাবু মিয়া নামে একজনকে আটক করেছে র‌্যাব। গত রবিবার রাতে উপজেলার জগন্নাথপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। তিনি ওই গ্রামেরই বাসিন্দা।

জানা গেছে, ১৫ জানুয়ারি রাতে ওই কিশোরী বাসে করে টঙ্গী থেকে ভৈরব এসে নামে। সেখান থেকে সিলেটের বাসে উঠার উদ্দেশে এক রিকশাচালককে ডাকলে সে বাসস্ট্যান্ড না নিয়ে স্টেশনে নিয়ে যায়। সেখানে অপেক্ষমান চার যুবক তাকে ধর্ষণ করে বলে কিশোরীর অভিযোগ। এ ঘটনায় ১৬ জানুয়ারি ভৈরব রেলওয়ে থানায় মামলা করা হয়। 

সোমবার সকালে সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সাংবাদিকদের জানান, জিজ্ঞাসাবাদে আসমি স্বীকার করেছে যে, তারা পাঁচজন মিলে ১৩ বছরের কিশোরীকে ভৈরব বাসস্ট্যান্ড হতে সিলেট বাসস্ট্যান্ড পৌঁছে দেয়ার কথা বলে জগন্নাথপুর স্টেশন এলাকার পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে  গণধর্ষণ করে। 
জিজ্ঞাসাবাদে আরো জানা গেছে, ভৈরবের কয়েকজন শীর্ষ ছিনতাইকারীর নেতৃত্বে তারা এ ধরনের অপরাধসহ ছিনতাই, চুরি, ডাকাতির মাধ্যমে মানুষের মোবাইল, স্বর্ণালঙ্কার, টাকা-পয়সাসহ অনেক গুরুত্বপূর্ণ সরঞ্জামাদি হাতিয়ে নিয়ে থাকে। বাকি আসামিদের গ্রেপ্তারে র‌্যাবের জোড় তৎপরতা চলছে।