| |

Ad

টাইগার যুবাদের বিজয়োল্লাসকে আইসিসির কাছে নালিশ ইন্ডিয়া টিমের

আপডেটঃ ৫:৫৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০২০

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের যুবারা। ইতিহাস রচনার এই উদযাপনের ধরণটা স্বাভাবিকভাবেই ভিন্ন হবে। টান টান উত্তেজনার পর বাঁধভাঙা উল্লাস। কিন্তু এই উল্লাসকেই কাঠগড়ায় দাঁড় করাতে চাচ্ছে ভারতের টিম ম্যানেজমেন্ট। টাইগার যুবাদের  বিজয়োল্লাসকে আগ্রাসী দাবি করে আইসিসির কাছে নালিশ করেছে টিম ইন্ডিয়া।

রকিবুল হাসান জয়সূচক রানটি করার পর বাংলাদেশের তরুণদের উদযাপনটাও তেমন ছিল, যা ক্ষোভের সৃষ্টি করে ভারতীয় ক্রিকেটারদের। ফলে অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হয়। এ ঘটনার জন্য ইতিমধ্যে দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ যুবদলের অধিনায়ক আকবর আলী। তবে তার জন্য মোটেও দুঃখিত নয় ভারতীয় অধিনায়ক প্রিয়ম গার্গ।

তবে ঘটনাটা মাঠেই আর চাপা থাকেনি। বাংলাদেশের নামে আইসিসির কাছে নালিশ জানিয়েছে ভারতের টিম ম্যানেজমেন্ট।

আইসিসিও এর মধ্যেই তদন্তও শুরু করেছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) তদন্ত প্রতিবেদন দেয়ার কথা আইসিসির ম্যাচ রেফারি গ্রায়েম ল্যাব্রয়ের। আনুষ্ঠানিকভাবে কিছু না বললেও কেউ দোষী হলে ব্যবস্থা নিতে পারে বলেও জানিয়েছে তিনি।

আইসিসি জানিয়েছে, ম্যাচ রেফারি টিভি ফুটেজের সাহায্যে ঘটনার তদন্ত শুরু করেছেন যার প্রতিবেদন শিগগিরই পাওয়া যাবে। এমনকি, ম্যাচ শেষে বাংলাদেশের ক্রিকেটারদের দিকে ভারতের দর্শকদের বোতল ছুঁড়ে মারা আইসিসির নজরে রয়েছে।