| |

Ad

প্রেমের ক্ষেত্রে যে ৫ ধরনের মেয়ে এড়িয়ে চলবেন

আপডেটঃ ৬:২৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০২০

প্রেমকে বলা হয় অন্ধ। আসলেই কি তাই? প্রেমে পরলে সত্যিই কি মন্দ-ভালোর হিসাব মেলানো মুশকিল হয়ে যায়? তখন মনের মানুষটি এতটাই বেশি প্রাধান্য পায় যে তার ছোটখাট অনেক ভুল-ত্রুটি দেখেও না দেখার ভান করে এড়িয়ে যান অনেকে। কিন্তু রঙিন চশমা খুললে তখন থমকে যেতে হয়। ভুল মানুষ নির্বাচন করার অনুতাপে পুড়তে হয়। যদিও প্রেমের কোনো ধরাবাঁধা নিয়ম নেই, তবু প্রেম শুরুর আগে এই পাঁচ স্বভাবের মেয়ে দেখলে এড়িয়ে চলুন-

পুরুষ যাদের দুই চোখের বিষ: এ ধরনের মেয়েরা মনে করে, পৃথিবীর যাবতীয় মন্দের জন্য কেবল পুরুষেই দায়ী! সবকিছুতেই কেবল নারীকে শ্রেষ্ঠ ভাবেন! পৃথিবীর সভ্যতা যে নারী-পুরুষের সমন্বিত প্রচেষ্টায় গড়ে উঠেছে একথা তারা মানতেই চান না। তাই আপনি তাদের মন পেতে যা-ই করুন না কেন, তাদের কাছে তা কম মনে হবে। তাই প্রেমের ক্ষেত্রে এদের এড়িয়ে চলাই ভালো।

খরুচে মেয়ে: যখন-তখন শপিংয়ের বায়না ধরা, সব সময় ব্র্যান্ডেড পোশাক, হীরার নেকলেস- কোনোকিছু চাইতেই দু’বার ভাবে না যে মেয়ে, তাকে এড়িয়ে চলুন। সময় নিয়ে বরং ভেবে দেখুন তার এত এত চাহিদা আদৌ পূরণ করতে পারবেন কি না।

সদ্য ব্রেকআপ হলে: সদ্য ব্রেকআপ হয়েছে এমন মেয়ের সঙ্গে সম্পর্কে জড়াবেন না। কারণ তার হৃদয়ে তখন প্রাক্তন প্রেমিকের দেয়া ক্ষত। আর তা সারাতে সারাতেই আপনার রোমান্সের বারোটা বাজবে। নিজেদের থেকে বেশি কথা বলতে হবে সেই প্রাক্তনকে নিয়ে। তাই এমন ক্ষেত্রে একটু সময় নিন। ভেবে দেখুন।

বিয়ের জন্য পাগল: সম্পর্ক গড়ে উঠবে কি উঠবে না এখনও নিশ্চিত নন। কেবল কফিশপে দু-একবার আড্ডা কিংবা সিনেমা দেখা হয়েছে, অথচ সে বিয়ের কেনাকাটার পরিকল্পনা পর্যন্ত করে ফেলেছেন! এমন হলে আগেভাগেই সিদ্ধান্ত নিন। আপনি আসলে কতটা প্রস্তুত?