| |

Ad

পদবী ও বেতন গ্রেড পরিবর্তনের দাবিতে নেত্রকোনায় কালেক্টরেট সহকারী সমিতি’র পূর্ণ দিবস কর্ম-বিরতি পালন

আপডেটঃ ৭:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৫, ২০২০

আব্দুর রহমান, নেত্রকোনা প্রতিনিধি ঃ পদবী ও বেতন গ্রেড পরিবর্তনের দাবিতে নেত্রকোনায় পূর্ণ দিবস কর্ম-বিরতি পালন করে অফিস চত্বরে অবস্থান করেছেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) নেত্রকোনা জেলা শাখার নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনা কালেক্টরেট ভবন, সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসে কর্মরত কর্মচারীগনের (গ্রেড ১৩- ১৬তম) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবীতে মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস এ কর্মসূচী পালন করে।
কর্ম-বিরতি চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি নেত্রকোনা জেলা শাখার সভাপতি দিলওয়ারুল হক ভূঁইয়া, সাধারণ সম্পাদক সাখাওয়াত জাহান খান, সহ-সভাপতি শেখর চন্দ্র সরকার, মোঃ সফির উদ্দিন, যুগ্ম সম্পাদক নয়ন চক্রবর্তী, দফতর সম্পাদক কবীর হোসেন, মাফরোজা আক্তার মিঠু, সদস্য মোঃ আশরাফ আলী, রতœা রায় ও রতন কুমার বর্মন প্রমূখ।
কর্ম-বিরতি চলাকালে বক্তারা অবিলম্বে মাঠ প্রশাসনে কর্মরত ৩য় শ্রেনীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও পদ মর্যাদা বৃদ্ধি এবং বেতন গ্রেড পরিবর্তনে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে জোর দাবী জানান।