| |

Ad

গানের মানুষ বালাম আর প্রিয়মুখ সুজানা

আপডেটঃ ৫:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০১৯

বিনোদন সংবাদ : গানের মানুষ বালাম আর মডেলিং জগতের অন্যতম প্রিয়মুখ সুজানা। সম্প্রতি জুটি হয়েছেন তারা। বালামের একটি গানের ভিডিওতে মডেল হয়েছেন সুজানা। এরই মধ্যে গানটির চিত্রধারণ সম্পন্ন হয়েছে। এবার প্রকাশ হলো এই গানের ৩০ সেকেন্ট দৈর্ঘ্যের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বালাম-সুজানার রোমান্স।

বালামের নতুন এই গানের শিরোণাম ‘হঠাৎ’। গানটি লিখেছেন তাহসান খান। সংগীতায়োজন করেছেন অ্যাপিরেস। এটি সুজানার নবম মিউজিক ভিডিও। অদিতের তত্বাবধানে ‘হঠাৎ’ শিরোনামের গানের ভিডিও পরিচালনা করছেন পরাগ ও ভাস্কর।

সুজানা বলেন, ‘বালাম ভাইয়ের গান তো বরাবরই ভালো লাগে। তার কণ্ঠে অন্যরকম একটা মায়া কাজ করে। তার গানের অনেক ভিডিও হয়েছে, আমিও আলাদা করে বেশ কিছু ভিডিওতে কাজ করেছি। কিন্তু বালাম ভাইয়ের গানের সঙ্গে এই প্রথম। ভালো লাগছে।’

এই অভিনেত্রী ও মডেল আরও বলেন, ‘ভিডিওটিতে নিজেকে নতুনভাবে আবিষ্কার করেছি। চঞ্চল, অস্থির, দুষ্টু স্বভাবের মেয়ের চরিত্রে কাজ করছি এখানে। এক্সপ্রেশন, উপস্থাপনায় নতুনত্ব আছে। চেষ্টা করেছি অভিনয়ের প্রত্যাবর্তনটা যেন সবার ভালো লাগে।’

বালাম, অদিত এবং ব্যারিস্টার চিশতী ইকবাল এই তিনজন মিলে ‘দ্য ইন্ডাস্ট্রি’ নামে একটি প্রোডাকশন হাউজ খুলেছেন। আসছে ভালোবাসা দিবসে ভিডিওটি প্রকাশ হবে ‘দ্য ইন্ডাস্ট্রি’র ইউটিউব চ্যানেলে।