| |

Ad

নরেন্দ্র মোদিকে রাষ্ট্রীয় মর্যাদায় রিসিভ করা হবে

আপডেটঃ ৭:০১ অপরাহ্ণ | মার্চ ০৮, ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দেশের কোথাও কেউ যেন কোনো ধরনের বিঘ্ন ঘটাতে না পারে এ জন্য আমাদের সর্বস্তরের নিরাপত্তা কর্মীরা প্রস্তুত।

রোববার (৮ মার্চ) দুপুরে নওগাঁর ধামইরহাট থানা চত্বরে ৮ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে থানা ভবন নির্মাণকাজের উদ্বোধনের পর সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পাশের বন্ধু দেশ ভারত। তারা যুদ্ধের সময় পাশে দাঁড়িয়েছিল। যখন আমাদের দুঃসময় তখন ভারত সব ধরনের সহযোগিতা করে এক কোটি মানুষকে আশ্রয় দিয়েছিল।

তিনি আরও বলেন, নরেন্দ্র মোদির আগমনকে আমরা স্বাগত জানাই। তাকে রাষ্ট্রীয় মর্যাদায় রিসিভ করা হবে। সারাদেশে নিরাপত্তার জন্য আমাদের স্বশস্ত্র বাহিনীর সঙ্গে নিরাপত্তা বাহিনী কাজ করছে। কেউ যাতে কোথাও কোনো অহেতুক কর্মকাণ্ড ঘটাতে না পারে এ জন্য সবাই প্রস্তুত।

পরে থানা চত্বরে ‘অন্ধকার অতীত থেকে আলোর পথের যাত্রী মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ’ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নানের সভাপতিত্বে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি একেএম হাফিজ আক্তার, রাজশাহীর অতিরিক্ত ডিআইজি র‌্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান, নওগাঁ-২ আসনের সাংসদ অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকার, ইসরাফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার সেলিম এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, জেলা প্রশাসক হারুন অর রশীদ, বিজিবি-১৬ এর উপ-অধিনায়ক মেজর এটিএম আহসান হাবিব, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক ও রকিবুল আক্তার, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার মণ্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা গণপতি রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ধামইরহাট সীমান্তে মাদক ও চোরাকারবারির সঙ্গে সম্পৃক্ত ৫৬ জন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মপমর্পণ করেন।