| |

Ad

প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানকে গণসংবর্ধনা

আপডেটঃ ৮:৪৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০১৯


জামালপুর প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসানকে গণসংবর্ধনা দিয়েছে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে সরিষাবাড়ী রেলওয়ে ষ্টেশন ময়দানে এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই জামালপুর-৪ সরিষাবাড়ী-১৪১ আসনের সংসদ সদস্য ও বর্তমান সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসানকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ক্রেস্ট উপহার এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ ছাড়াও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।
পরে প্রতিমন্ত্রী বক্তব্যে সরিষাবাড়ী উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলাসহ জামালপুরকে একটি উন্নত জেলায় পরিণত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শফি সালেহ গেন্দা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন পাঠান, উপ দপ্তর বিষয়ক সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মানিক প্রমুখ।