| |

Ad

সুদের টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

আপডেটঃ ৭:০৮ অপরাহ্ণ | মার্চ ১৬, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সুদের টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। সোমবার (১৬ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়া বর্ডার বাজারে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, কালিকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়া এলাকার জামাল মিয়া একই ইউনিয়নের গলানিয়া গ্রামের মোস্তফাকে এক লাখ আশি হাজার টাকা সুদে ধার দেন। কিন্তু মোস্তফা সুদে নেয়া টাকা পরিশোধ করতে পারছিলেন না। পরে একই এলাকার সেলিম মিয়া ওই টাকা দেয়ার দায় নিয়ে তিনিও পরিশোধে ব্যর্থ হন। এ নিয়ে সেলিমের সঙ্গে জামালের কথা কাটাকাটির জেরে রোববার (১৫ মার্চ) রাতে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকাল থেকে আবারও দফায় দফায় সংঘর্ষে জড়ায় উভয়পক্ষের লোকজন। সংঘর্ষের সময় কালিকচ্ছ মধ্যপাড়া এলাকার বিভিন্ন বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ার গ্যাস ছুড়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সংঘর্ষের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূএ: জাগো নিউজ