| |

Ad

অপহরণের ১৩দিন পর উদ্ধার

আপডেটঃ ৮:৪৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৯

আব্দুর রহমান নেত্রকোণা: নেত্রকোণায় অপহরণের ১৩দিন পর আঁখি আক্তার নামে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ঢাকার গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে এসময় কাউকে গ্রেফতার করেতে পারেনি পুলিশ।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গাজীপুরের রিয়াজ নগর থেকে তাকে নেত্রকোণা মডেল থানায় নিয়ে আসা হয়।

অপহৃত স্কুলছাত্রী জেলা সদরের মৌগাতী ইউনিয়নের মনকান্দিয়া গ্রামের কৃষক আরশাদ মড়লের মেয়ে। সে মারাদিঘী গোলাম হোসেন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, উদ্ধারের সময় জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে দায়ের করা অপহরণ মামলার পরদিন অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে মামলার বরাত দিয়ে তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মেহেদি হাসান বলেন, ভিকটিম আঁখি ৩০ জানুয়ারি (বুধবার) স্কুলে যাওয়ার পথে অপহরণ হয়। পরে ১ ফেব্রুয়ারি (শুক্রবার) ওই স্কুলছাত্রীর বাবা আরশাদ প্রতিবেশী বাচ্চু মিয়ার ছেলে জুয়েল মিয়াসহ আটজনকে আসামি করে থানায় মামলা করেন।

পুলিশ বিষয়টি গুরুত্ব দিলে মামলার দিনেই অভিযুক্ত জুয়েলের তিন চাচা রুস্তম আলী, সাকিব মিয়া ও এমদাদুলকে গ্রেফতার করা হয়। দ্রুত সময়ের মধ্যে মামলার প্রধান আসামি জুয়েলকে গ্রেফতার করা সম্ভব হবে।

অপহরণের শিকার আঁখির জবানবন্দি নিতে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান এসআই) মেহেদি।