| |

Ad

মুক্তাগাছায় এমএন ইন্টাঃ স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

আপডেটঃ ৬:৫৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৮, ২০১৯

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান এমএন ইন্টারন্যাশনার স্কুল এন্ড কলেজের স্কুল শাখার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ২০১৯ সোমবার প্রতিষ্ঠানের ক্যাম্পাসে আরম্বরপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার জাতীয় পতাকা উত্তোলন ও প্রতিযোগিতার উদ্বোধন করেন। এসময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও পালাবদল ডটনেট এর সম্পাদক সর্দার ফরিদ আহমদ তার সঙ্গে ছিলেন।
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও পালাবদল ডটনেট এর সম্পাদক সর্দার ফরিদ আহমদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার, সহকারী কমিশনার (ভ’মি) মোহাম্মদ রাজিব-উল-আহসান, ময়মনসিংহ পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মকবুল হোসেন, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জাকিয়া আক্তার, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ তারেক বক্তব্য রাখেন।
এতে এমএন ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি নাজমুন নাহার দিলু, এমএন ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শামিম, পৌরসভার ১নং প্যানেল চেয়ারম্যান রিয়াজ উদ্দিন সিরাজ, পৌর কাউন্সিলর সালাম তালুকদার, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আঃ জলিল উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার তার উদ্বোধনী বক্তব্যে বলেন, বর্তমান সরকার শিক্ষার পাশাপাশি খেলাধুলায় পৃষ্টপোষকতা করছে। সারা বিশ^ আজ আমাদের দেশের খেলোয়ারদের এক নামে চিনে। পড়ালেখার সাথে সাথে তোমাদের খেলাধুলাও করতে হবে। এতে শরীর ও মন দুটোই ভাল থাকবে। লেখাপড়া যাতে আনন্দময় হয় তার লক্ষ্যে সরকার বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে। তোমরা পড়ালেখা করে যোগ্য নাগরিক হয়ে দেশ সেবায় নিয়োজিত হবে। জাতি আজ অনেক আশা ভরসা নিয়ে তোমাদের মুখের দিকে চেয়ে আছে। অনুষ্ঠানের সভাপতি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও অনলাইন পোর্টাল পালাবদল ডটনেট এর সম্পাদক সর্দার ফরিদ আহমদ বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। কেননা খেলাধুলা শরীর ও মনকে সুস্থ্য রাখে। সুস্থ্য শরীর ও সতেজ মন থাকলে লেখাপড়া খেলাধুলা দুটোতেই আনন্দ পাবে। তাই তোমাদের প্রাত্যাহিক জীবনে লেখাপড়ার সাথে সাথে খেলাধুলার জন্যেও সময় রাখবে। অধ্যক্ষ মোঃ শামীম কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রশাসন, জনপ্রতিনিধি ও অভিভাবকসহ সকলের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় আজ এই প্রতিষ্ঠানটি শিক্ষা ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। সামনের দিনগুলোতেও তিনি এই সহযোগিতা অব্যাহত সকলের প্রতি আহবান জানান।