| |

Ad

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদের

আপডেটঃ ৯:২৬ অপরাহ্ণ | মার্চ ০৪, ২০১৯

জাতীয় সংবাদ : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পৌঁছেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স। বাংলাদেশ সময় সোমবার রাত সোয়া ৮টার দিকে সিঙ্গাপুর পৌঁছে এয়ার অ্যাম্বুলেন্সটি।

এর আগে, হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকেল সোয়া চারটায় উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের পথে রওনা হন, অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেতুমন্ত্রীকে সিঙ্গাপুরে নিতে গতকাল রবিবার রাত থেকেই শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষমান ছিল এয়ার অ্যাম্বুলেন্সটি। অসুস্থ ওবায়দুল কাদেরের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী, ডা. আবু নাসের রিজভী এবং সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবথ হাসপাতালের মেডিক্যাল টিম। সেখানে দ্রুত তার চিকিৎসাসেবা শুরু হবে বলে জানিয়েছে, মেডিক্যাল টিম।

এর আগে, যত দ্রুত সম্ভব অসুস্থ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বিদেশে পাঠানোর পরামর্শ দেন, ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি। তার পরামর্শ অনুযায়ী, কাদেরকে সিঙ্গাপুরে নেয়ার প্রস্তুতি শুরু করেন চিকিৎসকরা। দুপুরে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া।