| |

Ad

একাডেমি তৈরিতে বাফুফেকে সহযোগিতা করবে জর্ডান

আপডেটঃ ৮:২১ অপরাহ্ণ | জানুয়ারি ০৯, ২০১৯

খেলাধুলা সংবাদ : রাজধানীর বাড্ডার বেরাইদে একাডেমি তৈরির যে পরিকল্পনা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), তাতে সহযোগিতার আশ্বাস দিয়েছে জর্ডান ফুটবল অ্যাসোসিয়েশন।

সম্প্রতি আবুধাবিতে এ বিষয়ে জর্ডান ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি প্রিন্স আলী বিন আল হুসেইনের সঙ্গে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনের ফলপ্রসু আলোচনা হয়েছে।
আলোচনায় উপস্থিত থাকা বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ জানিয়েছেন, ‘ প্রিন্স আলী বিন আল হুসেইনের সঙ্গে ইতিবাচক আলোচনা হয়েছে। তিনি ওয়েস্ট এশিয়া ফুটবল ফেডারেশনেরও সভাপতি। আমরা বাড্ডার বেরাইদে যে একাডেমি তৈরির পরিকল্পনা করেছি, তা নিয়ে দুই দেশের ফুটবল প্রধানের আলোচনা হয়েছে। একাডেমি তৈরিতে আমরা কী ধরণের সহযোগিতা জর্ডান ফুটবল অ্যাসোসিয়েশন ও ওয়েস্ট এশিয়া ফুটবল ফেডারেশন থেকে পেতে পারি এবং কিভাবে কাজ করতে পারি সে বিষয়েই আমাদের সভাপতি কথা বলেছেন। আমরা ইতিবাচক সাড়া পেয়েছি। এখন তাদের কাছে লিখিতভাবে চাহিদাগুলো কথা জানাবো।’

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মধ্যে বাড্ডার বেরাইদে যেখানে একাডেমি করতে চায়, সেটি ফর্টিস গ্রুপের নিজস্ব ফুটবল গ্রাউন্ড। এ গ্রাউন্ডটিতে বাফুফের সঙ্গে যৌথ উদ্যোগে ফুটবল একাডেমি তৈরির জন্য আগ্রহ প্রকাশ করেছে ফর্টিস গ্রুপ।

গত ৭ ডিসেম্বর এ জায়গাটি পরিদর্শন করে সেখানে একাডেমি তৈরির জন্য পছন্দ করেছেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন। তখন উপস্থিত ছিলেন ফর্টিস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন ও কে.স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ করিম।