| |

Ad

রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষ্যে নেত্রকোনায় শান্তি র‌্যালী ও আলোচনা সভা

আপডেটঃ ৮:০২ অপরাহ্ণ | মে ০৮, ২০১৯


আব্দুর রহমান, নেত্রকোনা প্রতিনিধি

বিশ্ব রেডক্রস দিবস উপলক্ষ্যে নেত্রকোনায় শান্তি র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় স্থানীয় পাবলিক হলে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্টের পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু হয়। সকাল ১০টা ১৫ মিনিটের সময় পাবলিক হল প্রাঙ্গণ থেকে জেলা শহরে শান্তি র‌্যালী বের হয়।

র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূনরায় পাবলিক হলে এসে আলোচনা সভায় মিলিত হয়। নেত্রকোনা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, পৌর মেয়র আলহাজ¦ নজরুল ইসলাম খান, সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খান, রেড ক্রিসেন্ট ইউনিটের সহ সভাপতি এস এম বজলুল কাদের শাহ্জাহান, আবু নাসের মিলু, রেড ক্রিসেন্টের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু ও যুব রেড ক্রিসেন্টের জিল্লুর রহমান প্রমুখ।


অনুষ্ঠানে সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ শামছুজ্জোহা ও জেলা বিএনপির বর্তমান সভাপতি মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খানকে সন্মাননা স্মারক তুলে দেন ইউনিটের সম্পাদক ও সদস্যবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে আরো দুজনকে মরনোত্তর সন্মাননা প্রদান করা হয়।