| |

Ad

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাবে ক্যাটরিনা: আশীর্বাদ সালমানের

আপডেটঃ ২:৩১ অপরাহ্ণ | মে ১৮, ২০১৯

বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সবশেষ ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সফলতার পর আবারও তারা জুটি বেঁধেছেন ‘ভারত’ ছবিতে। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটি আসছে ঈদে মুক্তি পাবে। মুক্তি সামনে রেখে ছবির ‘জিন্দা’ শিরোনামের একটি গান প্রকাশ অনুষ্ঠান করা হয়।

গান প্রকাশ অনুষ্ঠানে ছবিতে ক্যাটরিনার অভিনয় প্রসঙ্গে সালমান খানের কাছে জানতে চাওয়া হয়। উত্তরে ক্যাটরিনার অভিনয়ের ভূঁয়সী প্রশংসা করেন। ভারতীয় সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ক্যাটরিনা ছবিতে অসাধারণ অভিনয় করেছেন। আমার ধারণা এই ছবিতে সে তার সর্বোচ্চ মেধা কাজে লাগিয়েছে। আমি নিশ্চিত করে বলতে পারি, ক্যাটরিনা তার অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাবে।

যদিও ভারত ছবিতে প্রথম দিকে ক্যাটরিনার অভিনয় করার কথা ছিল না। এই ছবিতে প্রিয়াংকা চোপড়া ছিলেন পরিচালকের প্রথম পছন্দ। কিন্তু প্রেমিক নিক জোনাসের সাথে গাঁটছড়া বাঁধার কারণে ছবি থেকে সরে যান প্রিয়াংকা। তারপর সালমান খানের পছন্দেই ছবিতে ক্যাটরিনা কা্েফিকে নেওয়া হয়।

জনপ্রিয় কোরিয়ান ছবি ‘ওড টু মাই ফাদার’ দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে ‘ভারত’। ছবিতে আরও অভিনয় করেছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার। ছবিটি চলতি বছর ৫ জুন মুক্তি পাবে।