| |

Ad

কারও স্ত্রী বা মা হওয়ার বাধ্যবাধকতা নেই আমার: কঙ্গনা

আপডেটঃ ৫:৪৫ অপরাহ্ণ | জানুয়ারি ২১, ২০২০

‘পাঙ্গা’ সিনেমার প্রচারণায় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই কঙ্গনা রানাউত। আসছে ২৪ জানুয়ারি (শুক্রবার) মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। তবে এবার সেই ছবির প্রচারণায় গিয়েই নিজের বিয়ে এবং বাচ্চা নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাতকারে এই অভিনেত্রী নানা ব্যক্তিগত বিষয় জানান।

কঙ্গনা বলেন, যখন তার বয়স ২০ বছর ছিল, তখন তিনি প্রচণ্ডভাবে বিয়ে করার জন্য আগ্রহী ছিলেন। কারণ সেসময় তিনি মনে করতেন পূর্ণাঙ্গ একটি পরিবার ছাড়া তার জীবন অসম্পূর্ণ। কিন্তু একটা সময় গিয়ে তার মনে হয়, সে যা ভাবছে তা ভুল। বর্তমানে তিনি মনে করেন তার জন্য কারো স্ত্রী কিংবা মা হওয়ার কোন বাধ্যবাধকতা নেই। বর্তমানে আমি আমার জীবনের সবচেয়ে সুন্দর সময় উপভোগ করছি। সুতরাং, এই মুহূর্তে বিয়ে কিংবা বাচ্চার মত অতিরিক্ত ব্যাগেজ যুক্ত সম্পর্কে আমি জাড়াতে চাই না।

অতীতের কথা জানিয়ে এই অভিনেত্রী বললেন, একটা সময় অনেক খারাপ সময় পার করেছি। ছোট বোন (রাঙ্গোলি চান্ডেল) অ্যাসিডে আক্রান্ত হয়ে জীবনে অনেক সংগ্রাম করেছে, মা শারীরিক অসুস্থতার মধ্য দিয়ে সময় পার করেছে। কিন্তু এখন সবাই ভালো আছে। এদিকে ভাই অক্ষিতকে সাথে নিয়ে নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে সম্প্রতি কঙ্গনা তার প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছেন। কঙ্গনা বললেন, এটি ছিল আমার জীবনের সর্বোৎকৃষ্ট সময়। আমি কখনোই এতটা ভাল অনুভব করিনি। প্রথমবারের মত আমি নিজেকে নিয়ে ভাবার সময় পেয়েছি। তাই আমি সেটি উপভোগ করতে চাই। মূলত একারণেই এখন জীবনে অন্য কারো উপস্থিতি চাচ্ছি না।